রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


সাপাহারে এতিম শিশুদের মাঝে ছাগল বিতরণ


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২১ ০৪:১৮

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২১ ০৪:৪২

ছবি: ছাগল বিতরণ

নওগাঁর সাপাহারে এতিম শিশুদের মাঝে মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ছাগল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার বাখরপুর (নয়াপাড়া) মোড়ে উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো: তরিকুল ইসলাম দুই এতিম শিশুর মাঝে ছাগল এবং একজন শিশুর মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন, সহ-সভাপতি আকতারুল ইসলাম পিন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রাইহান কবির, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ গাফ্ফার আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ।

জানা গেছে, অসহায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানো, মে দিবস পালন, ইফতার মাহফিলের আয়োজন, শীতকালে শীত বস্ত্র বিতরণ ও বন্যার্তদের আর্থিকভাবে সহযোগিতা করে আসছে মানব কল্যাণ সেবা ফাউন্ডেশন। প্রতি বছর মানব কল্যাণ সেবা ফাউন্ডেশন এর সকল সদস্যদের নিয়ে সাপাহার উপজেলার বিভিন্ন স্থানে এই ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

মানব কল্যাণ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো:তরিকুল ইসলাম বলেন, সবাই যদি যার যার নিজ সামর্থ্য অনুযায়ী এসকল মানুষদের পাশে দাঁড়াতে পারি তবেই মানব সমাজের সার্থকতা। তিনি সমাজের বিত্তবানদের এই অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান এবং ভবিষ্যতে উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে এধরনের মানবিক কাজ চালিয়ে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top