রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


রাণীনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত


প্রকাশিত:
৩ সেপ্টেম্বর ২০২১ ০০:১৫

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৭:৩৩

ছবি:প্রাণিসম্পদ প্রদর্শনী

নওগাঁর রাণীনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধনী ও সমাপনী মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় প্রাণিসম্পদ প্রাঙ্গনে এই প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আলোচনাসভা ও সফল খামারিদের পুরস্কৃত করাসহ বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. শরিফ উদ্দিন মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক অতিরিক্ত সচিব ইউনুস আলী প্রামানিক, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাণীনগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.আমিনুল ইসলাম।

উপজেলা প্রশাসন, প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল রাণীনগরের বাস্তবায়নে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় এই প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়। প্রাণিসম্পদ প্রদর্শনীতে ২৩ টি স্টলে উপজেলার বিভিন্ন খামারীদের পালনকৃত গরু, ছাগল, ঘোড়া, মহিষ, হাস, মুরগী, কবুতরসহ বিভিন্ন প্রজাতির পশু-পাখি প্রদর্শন করা হয়। অনুষ্ঠান শেষে উদ্যোক্তা ও খামারীদের পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।

 

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top