রাজশাহী বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


পত্নীতলায় ফার্মেসী থেকে ট্যাপেন্টাডলসহ আটক দুই


প্রকাশিত:
১ সেপ্টেম্বর ২০২১ ০০:৫৩

আপডেট:
১৫ মে ২০২৪ ০৯:১৬

ফাইল ছবি

নিষিদ্ধ নেশাজাতীয় ট্যাবলেট ট্যাপেন্টাডল মজুত ও বিক্রি করায় নওগাঁর নজিপুর পৌর শহরের ওষুধ ব্যবসায়ী মোহাম্মদ শাহীনুর ইসলাম (৩৭) ও তার স্ত্রী মোছাঃ গুলশানারা সাথী (৩০) কে হাতেনাতে আটক করেছে পত্নীতলা থানা পুলিশ।

সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পুরাতন বাজার এলাকার থানা রোড সংলগ্ন শাহীন ফার্মেসিতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্টাডল বিক্রির সময় তাদের আটক করা হয়। রাতে পত্নীতলা থানা পুলিশের এসআই মঞ্জুর কাদের বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর ৩৬(০১)সারণীর ২৯(ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল আলম শাহ্ সাংবাদিকদের জানান, নজিপুর পৌর শহরের এক ফার্মেসিতে এর স্বত্বাধিকারী শাহীনুর ইসলাম দীর্ঘদিন থেকে নিষিদ্ধ ঘোষিত ট্যাপেন্টাডল বিক্রি করে আসছেন। এমন তথ্যের ভিত্তিতে সোমবার সকাল থেকে ওৎ পেতে থাকে থানা পুলিশের একটি টিম। একপর্যায়ে বিকালের দিকে ওই ওষুধের দোকানে তল্লাশি চালিয়ে ফার্মেসির ভেতরে ক্যাশ বক্সের নিচে গোপন ড্রয়ারে রাখা ৬০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়।

একই দিনে সকালে উপজেলার ঘোষনগর এলাকার সরদারপাড়া এলাকায় অপর আরেকটি অভিযানে ১৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ উজ্জ্বল হোসেন (৩৪) নামে একজনকে আটক করে পত্মীতলা থানা পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বেলাল হোসেন (৪০) নামে অপর এক আসামী পালিয়ে যায়।আটককৃত উজ্জল হোসেন ঘোষনগর ইউপির সরদার পাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে এবং পলাতক মোহাম্মদ হোসেন একই ইউপির হাড়িপুকুর এলাকার মৃত নাসিরউদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে উভয়ের বিরুদ্ধেই মামলা দায়ের করেছে। পলাতক আসামীকে আটকের চেষ্টা চলছে।

 

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top