রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


রাণীনগরে চুরি হওয়া টিভি উদ্ধার


প্রকাশিত:
২৭ আগস্ট ২০২১ ০০:০৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১০:৩৭

ফাইল ছবি

নওগাঁর রাণীনগরে গ্রামীন মিডিয়া ইলেক্ট্রনিক্স শো রুমে চুরির ঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে চুরি হওয়া আরো একটি টিভি উদ্ধার করেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার পুশ্চিম বালুভরা গ্রামের বাঁশ ঝাড় থেকে এই টিভি উদ্ধার করা হয়।

তবে এ ঘটনায় নতুন করে কেউ গ্রেফতার হয়নি। এর আগে চুরি হওয়া ৯টি টিভি,১টি ট্যাব ফোন,১টি গ্যাসের চুলা উদ্ধারসহ চার জনকে গ্রেফতার করে পুলিশ।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান, গত ১১ জুলাই রাতে রাণীনগর সদরে গ্রামীন মিডিয়া ইলেক্ট্রনিক্স শো-রুমের টিনের চালা কেটে টিভি, মোবাইল, ট্যাব ফোন, গ্যাসের চুলাসহ প্রায় ২ লক্ষ ৮৭ হাজার ৩৯০ টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় মামলা দায়ের হলে চোরাই মালামাল উদ্ধার ও জড়িতদের সনাক্তপূর্বক গ্রেফতারে মাঠে নামে পুলিশ।

বিশ্বস্ত সুত্র অনুযায়ী গত ২৬ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চুরি হওয়া ৯টি টিভি, ১টি ট্যাব ফোন, ১টি গ্যাসের চুলা উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুমিন অভিযান চালিয়ে বুধবার রাত অনুমান সাড়ে ৮ টা নাগাদ রাণীনগর উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের পূর্বের গ্রেফতার রনি আহম্মেদের বাড়ীর পার্শ্বে অবস্থিত বাঁশ ঝাড়ের মধ্য থেকে পরিত্যাক্ত অবস্থায় আরো একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনার সাথে জরিত ব্যক্তিদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

 

 

আরপি/এসআর-০৯


বিষয়: রাণীনগর


আপনার মূল্যবান মতামত দিন:

Top