রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


রাণীনগরে আন্ত:জেলা চোর চক্রের আটক দুই


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২১ ০০:০৭

আপডেট:
২ মে ২০২৪ ০৪:০৩

ছবি: আটককৃত ব্যক্তিরা

নওগাঁর রাণীনগর থানাপুলিশের হাতে আন্ত:জেলা চোর চক্রের ২ সদস্য আব্দুল্লাহ মিলন হোসেন (২৩) ও আব্দুল হাকিম (২০) আটক হয়েছে। আটককালে তাদের নিকট থেকে চুরির কাজে ব্যবহৃত সরংজমাদী উদ্ধার করেছে পুলিশ।

রবিবার গভীর রাতে চুরির প্রস্তুতিকালে উপজেলার রেলগেট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটক মিলন হোসেন নওগাঁ সদর উপজেলার চকরামপুর এলাকার আত্তাব আলীর ছেলে এবং হাকিম একই উপজেলার কাঠালতলী ভবানীপুর এলাকার মামুন হোসেনের ছেলে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান, গভীর রাতে উপজেলার রেলগেট এলাকায় চোরেরা চুরির জন্য প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিলন ও হাকিমকে আটক করা হয়। আটককালে তাদের নিকট থেকে চুরির কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল, কাটিং প্লাস, টায়ার লেবার ও কেচি উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, আটককৃতরা আন্ত:জেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে জেলার মহাদেবপুর,নওগাঁ সদর ও বগুড়ার আদমদীঘি থানায় চুরিসহ একাধীক মামলা রয়েছে। সম্প্রতি রাণীনগর সদরে গ্রামীণ মিডিয়া ইলেক্ট্রনিক্স সেন্টারে চুরির ঘটনায় সম্পৃক্ত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছে।এছাড়া আবারো তারা চুরির জন্য প্রস্তুতি নিচ্ছিল। তাদেরকে গ্রামীণ মিডিয়া ইলেক্ট্রনিক্স সেন্টারে চুরি মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top