রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


মহাদেবপুরে জাতীয় শোক দিবস পালন ও প্রণোদনা বিতরণ


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২১ ২১:৪০

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৮:৩৬

ছবি: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

নওগাঁর মহাদেবপুরে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। রোববার সকাল ১০টায় শহরের মডেল স্কুল মোড় এলাকার শহীদ স্মৃতিসৌধে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দীন তরফদার সেলিম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, ইউএনও মিজানুর রহমান মিলন, সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম ও কৃষি অফিসার অরুন চন্দ্র রায়। এরপর থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর উপজেলা প্রশাসনের উদ্যোগে ভার্চুয়ালী আলোচনা সভা, দু:স্থ সাংস্কৃতিকর্মীদের মধ্যে নগদ অর্থ বিতরণ, সকল মসজিদে বিশেষ মোনাজাত, মন্দির-গীর্জায় প্রার্থনা এবং শিক্ষা প্রতিষ্ঠানে নানা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অপরদিকে, বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রী ঘোষিত করোনায় ক্ষতিগ্রস্থ ৩৪ জন পল্লী উদ্যোক্তার মাঝে বিআরডিবি’র স্বল্প সুদে ৩৭ লাখ ৫০ হাজার টাকা প্রণোদনার ঋণ বিতরণ করা হয়েছে। আ.লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে নেতা-কর্মীরা দিবসটি পালন করেছে বলে জানা গেছে।

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top