রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


ধামইরহাটে জাতীয় শোক দিবস পালিত


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২১ ২০:৩৬

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০১:৪৮

ছবি: আলোচনা সভা

নওগাঁর ধামইরহাট উপজেলা প্রশাসনের আয়োজনে নানান কর্মসূচির মধ্য দিয়ে শোক ও শ্রদ্ধায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) সূর্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত করার মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়।

সকাল সাড়ে ৯টায় উপজেলা চত্বরে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শাহাদত বরণকারী তার পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সভাপতি আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার এমপি।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন, ধামইরহাট থানা পুলিশ, মুক্তিযোদ্ধা ইউনিট, পৌর মেয়র, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, মহিলা আ’লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ, ধামইরহাট এমএম সরকারি কলেজ, ধামইরহাট মডেল প্রেসক্লাব, চকময়রাম মডেল উচ্চ বিদ্যালয়, সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান, রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়ের সভাপতিত্বে উপজেলা পরিষদের অডিটোরিয়াম রুমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার এমপি। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আজাহার আলী মন্ডল, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওবায়দুল হক সরকার, অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন প্রমুখ বক্তব্য রাখেন। সব শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top