রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


রাণীনগর উপজেলা বিএনপির স্বাস্থ্য সামগ্রী বিতরণ


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২১ ০০:০৫

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৩:১১

ছবি: স্বাস্থ্য সামগ্রী বিতরণ

নওগাঁর রাণীনগর উপজেলা বিএনপি’র উদ্যোগে মহামারী করোনাকালীন সময়ে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সাধারণ মানুষের মাঝে বিতরণের জন্য শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব এছাহক আলীর সৌজন্যে প্রদানকৃত স্বাস্থ্য সামগ্রীর এক হাজার প্যাকেট উপজেলার ৮টি ইউনিয়ন বিএনপি’র আহ্বায়কদের হাতে তুলে দেয়া হয়।

রাণীনগর উপজেলা বিএনপি’র আহ্বায়ক রোকুনুজ্জামান খান রুকুর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক আলহাজ এছাহক আলী, উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক আতিকুজ্জামান (ভিপি জাপান), মোশারফ হোসেন, আহ্বায়ক কমিটির সদস্য প্রভাষক একেএম জাকির হোসেন, মোসারব হোসেন, মেজবাউল হক লিটন, সাবেক যুগ্ম সম্পাদক নয়ন খাঁন লুলু, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোজাক্কির হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদ হাসান শিমুল, জাতীয়তাবাদী সৈনিক দল রাণীনগর উপজেলা শাখার সভাপতি পাভেল রহমান।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন বিএনপি এবং অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ছিল ১টি সাবান,২টি মাস্ক,১ পাতা নাপা, ১ পাতা সিভিট বড়ি ও ২ প্যাকেট খাবার স্যালাইন।

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top