রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার সাত


প্রকাশিত:
১৪ আগস্ট ২০২১ ২৩:৫৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৩:২১

ছবি: গ্রেফতারকৃত আসামীরা

নওগাঁর রাণীনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় বাংলামদ, এ্যাম্পুল, মাদক বিক্রির টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এর মধ্যে একজনকে ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে শনিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান, লকডাউনের পর আবারো মাদক বিরোধী বিশেষ অভিযান জোরদার করা হয়েছে। শনিবার সকাল থেকে তার নেতৃত্বে উপজেলা জুরে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এসময় উপজেলার সায়েম উদ্দীন স্কুল এলাকা থেকে রকিব (২২) ও জয়নাল হোসেন (২৮) কে গ্রেফতার করা হয়। তাদের নিকট থেকে ৬৫ বোতল বাংলা মদ মাদক বিক্রির ৩হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। রকিব উপজেলার ত্রিমোহনী গ্রামের বাসিন্দা এবং জয়নাল নওগাঁ সদর উপজেলার চুনিয়াগাড়ী গ্রামের বাসিন্দা।

এছাড়া পূর্ববালুভরা গ্রামের আইনুল হক (৪০) ও রেজাউল ইসলাম লুক্কা (৫০) কে ৪৫ পিস এ্যাম্পুল ও মাদক বিক্রির ১হাজার ৭০০ টাকা ও একটি মটরসাইকেল উদ্ধার, গুপিনাথপুর গ্রামের জালাল হোসেন (৩০) কে ৪লিটার বাংলামদসহ গ্রেফতার করা হয়। 

আর একটি মাদক মামলার পলাতক আসামী দূর্গাপুর গ্রামের রুবেল হোসেন (৩০) কে গ্রেফতার করা হয়। এছাড়া মধ্যরাজাপুর গ্রামের একরামুল হোসেন (৩৫) কে নেশাগ্রস্ত অবস্থায় আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালতের বিচারক তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে। ওসি শাহিন আকন্দ আরো জানান, মাদক নিয়ন্ত্রনে এ অভিযান অব্যাহত থাকবে।

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top