রাজশাহী রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৫শে ভাদ্র ১৪৩১


পত্নীতলায় বঙ্গমাতা'র জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ


প্রকাশিত:
৯ আগস্ট ২০২১ ০৫:৩৬

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৫৮

ছবি: সেলাই মেশিন বিতরণ

নওগাঁর পত্নীতলায় "বঙ্গমাতা - সংকটে সংগ্রামে নির্ভীক পথযাত্রী " প্রতিপাদ্য নিয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব-এঁর ৯১ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে

রবিবার সকালে পত্নীতলা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন; জাতীয় মহিলা সংস্থা এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় এর আয়োজনে পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সানজিদা সুলতানা'র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম, পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল আলম শাহ্ প্রমূখ।

জাতির সংকটে ত্রাতা হয়ে বঙ্গবন্ধুর আবির্ভাব, বাংলাদেশের মুক্তিযুদ্ধ এবং একটি স্বাধীন ভূখণ্ড 'বাংলাদেশ'-এর প্রাপ্তিতে বঙ্গমাতার অসামান্য অবদানের কথা বক্তারা তুলে ধরেন আলোচনায়।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবসহ বাংলাদেশের স্বাধিকার আদায়ের সংগ্রামে আত্মদানকারী শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। সবশেষে মোট দশজন অসহায় মহিলার মাঝে নগদ অর্থ সহায়তা এবং সেলাই মেশিন বিতরণ করা হয়।

 

 

আরপি/এসআর-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top