রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে শহিদ শেখ কামালের জন্মদিন উদযাপন


প্রকাশিত:
৬ আগস্ট ২০২১ ০০:২২

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১২:২১

ছবি: শহিদ শেখ কামালের জন্মদিন উদযাপন

নওগাঁর রাণীনগরে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার দিনটি উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করে উপজেলা প্রশাসন।

প্রথমে উপজেলা পরিষদ সভাকক্ষে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় শেখ কামালের জীবনী ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পরিবারের সকলকে নির্মমভাবে হত্যা করার বিষয়ের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আলোচকরা শেখ কামালের জন্মদিন থেকে বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ এই ৩টি বিষয়কে বুকে ধারন, লালন ও পালন করতে সকলকে আহ্বান জানান। তবেই আমরা বঙ্গবন্ধু প্রেমিক হয়ে তার আদর্শে নিজেকে গড়ে তুলে বঙ্গবন্ধুর স্বপ্নের এই লাল সবুজের বাংলাদেশ গড়তে পারবো।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদি হাসান, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা প্রশাসন দপ্তরের অন্যান্য কর্মকর্তা, কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top