রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় করোনা আরো একজনের মৃত্যু, শনাক্ত ৫১


প্রকাশিত:
১১ জুলাই ২০২১ ০৪:১৫

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৭:০৯

ছবি: প্রতিনিধি

নওগাঁ জেলায় শুক্রবার সকাল আটটা থেকে শনিবার সকাল আটটা পর্যন্ত চব্বিশ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক ব্যক্তির মৃত হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা একশ পূর্ণ হলো।

এ ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ৫১ ব্যাক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ডেপুটি সিভিল সার্জন ডাক্তার মঞ্জর এ মোর্শেদ জানিয়েছেন এ সময় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাব এবং নওগাঁ আধুনিক হাসপাতালে এন্টিজেন প্রক্রিয়ায় মোট তিনশ উন আশি জনের নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া গেছে। শনাক্তের হার তের দশমিক পয়তাল্লিশ শতাংশ।

উপজেলা ভিত্তিক আক্রান্ত ব্যাক্তির সংখ্যা হচ্ছে সদর উপজেলায় ছত্রিশ জন, রানীনগর উপজেলায় পাচজন, আত্রাই উপজেলায় দুইজন, মান্দা উপজেলায় একজন, বদলগাছী উপজেলায় দুইজন, পত্নীতলা উপজেলায় একজন, ধামইরহাট উপজেলায় দুইজন, সাপাহার উপজেলায় একজন এবং পোরশা উপজেলায় একজন।

এ সময় সুস্থ হয়েছেন সাতষট্টি জন এবং মোট সুস্থ্য হয়েছেন চার হাজার একান্ন জন। সেই হিসাবে জেলায় বর্তমানে আক্রান্ত ব্যক্তি রয়েছেন এক হাজার একচল্লিশ জন। আক্রান্তদের মধ্যে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করছেন একান্ন জন।

এ সময় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে বিশ জনকে এবং ছাড়পত্র দেয়া হয়েছে ২০৩ জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক আটষট্টিজনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩ হাজার ৫১৯ জন।

আরপি/ এসআই

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top