রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে এমপি হেলালের উদ্যোগে খাবার বিতরণ


প্রকাশিত:
১০ জুলাই ২০২১ ০০:৪৮

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১২:২৩

ছবি: প্রতিনিধি

মহামারি করোন ভাইরাস সংক্রমন রোধে দেশ ব্যাপী কঠোর লকডাউনে কমহীন হয়ে পড়া নওগাঁর আত্রাইযে রিক্সা, ভ্যান চালক, চিন্নমূল মানুষ,ভিক্ষুক ও অসহায খেটে মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রতিদিনের ন্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আত্রাই- রানী নগর-৬ আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ার হোসেন এর উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৯জুলাই) দুপুরে (আহসানগঞ্জ)আত্রাই রেলওয়ে স্টেশান প্লাটফম, উপজেলার সাহেবগঞ্জ ব্রীজ, আত্রাই –বাগমারা ভবানী গঞ্জ চৌ-রাস্তার মোড় এলাকায় এ রান্না করা খাবার বিতরন করা হয়েছে।। এসময় এমপি হেলাল এর পক্ষ থেকে করোনা ভাইরাস সামাজিক দূরত্ব বজায় রেখে ও মাস্ক ব্যবহার করতে মানুষকে সচেতন করা হয়। দেশ ব্যাপী কঠোর লকডাউন কমহীন হয়ে পড়া অবস্তায় মানুষের সেবা করা, মানুষের পাশে থাকার জন্য আওয়ামী লীগের সভাপতি ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আত্রাই- রাণীনগর আসনের সংসদ সদস্য মোঃ আনোয়ার হোসেন হেলালের সার্বিক ব্যপস্থাপনায় প্রতিদিন এ রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব লীগ সভাপতি শেখ হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও আহসান গঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আক্কাছ আলী, উপজেলা ছাত্র লীগ সভাপতি মাহদী মসনদ স্বরুপ,হুমায়ূন কবীর সোহাগ, সাংগঠনিক সম্পাদক আমান উল্যা ফারুখ বাচ্চু, প্রান্ত ইসলাম প্রামানিক প্রমূখ।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top