রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


অবশেষে সেন্ট্রাল অক্সিজেন সুবিধা পেলো রাণীনগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র


প্রকাশিত:
৯ জুলাই ২০২১ ০৩:৩৪

আপডেট:
৯ জুলাই ২০২১ ০৩:৩৫

ছবি: সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম কার্যক্রমের উদ্বোধন

নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। গত ১ সপ্তাহে ১০৯টি নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে ৩৫ জনের। যার শতকরা আক্রান্ত হার ৩২.১১শতাংশ। এপর্যন্ত এই উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ৬জন ব্যক্তি মারা গেছে। মোট আক্রান্ত হয়েছে ২৫৮ জন আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১৬০জন।

ইতিমধ্যেই হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের জন্য ২০টি আইসোলেশন শয্যা প্রস্তুত করা হয়েছে। কিন্তু অক্সিজেন সরবরাহ ছিলো না। বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে করোনা রোগীদের জন্য ১৬ চ্যানেল বিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এখন থেকে উপজেলার করোনা ভাইরাসে আক্রান্ত রোগীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিনামূল্যে অক্সিজেন সুবিধা পাবেন।

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক উপসচিব ড. ইউনুছ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কেএইচএম ইফতেখারুল আলম খাঁন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সেলিম জাহাঙ্গির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা ও হসপিটালের অন্যান্য মেডিকেল অফিসারবৃন্দ।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top