রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে অসহায় মানুষের পাশে এমপি হেলাল


প্রকাশিত:
৮ জুলাই ২০২১ ০২:৪৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৩:২৭

ছবি: প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও আত্রাই- রানীনগর এলাকার সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলালা এর সার্বিক সহযোগীতায় করোনার এই মহা সংকটে অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করছে আত্রাই যুবলীগ ও ছাত্রলীগ।

বুধবার (৭ জুলাই) উপজেলার আত্রাই- সিংড়া রাস্তার মোড় এলাকায় এ খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল।

বক্তব্যে উপজেলা আওয়ামী লীগ সভাপতি বলেন, আপনারা জানেন ২০২০ সাল থেকে করোনা ভাইরাস ব্যাপকভাবে সারা বিশ্বে ছড়িয়ে পড়ে, বাংলাদেশ ও এই ভাইরাসের আক্রমন থেকে মুক্ত নয়।মানুষের জীবন রক্ষার্থে সরকার লকডাউন দিয়ে আসছে। এই লকডাউনে যেন কর্মহীন,অসহায়,দুস্থ মানুষ খাদ্য কষ্টে না থাকে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নির্দেশে আত্রাই- রাণী নগর আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল এর নেতৃত্বে আত্রাই উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ প্রতিটি ওয়াড/ইউনিয়ন/ উপজেলার নেতৃবৃন্দ রান্না করা খাবার ও অন্যান্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন যুবলীগ ও ছাত্রলীগের এ পযন্ত কয়েক হাজার মানুষের মাঝে রান্না করা খাবার ও অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করতে সক্ষম হয়েছে। করোনায় আক্রান্ত মৃতদেহ সৎকার,ফ্রি টেলিমেডিসিন সেবা দিয়ে আসছে যুব লীগ ও ছাত্র লীগ.শুধু তাই নয় করোনার এই দ্বিতীয় ঢেউয়ে যখন রোগীদের অক্সিজেন সমস্যা দেখা দিয়েছে তখন সারা দেশে যুবলীগ ও ছাত্র লীগ একই সাথে জীবন বাজী রেখে রোগীদের বিনা মূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছে।যুব লীগের হটলাইনে ফোন দিলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাচ্ছেন নেতা-কর্মী।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নির্দেশে আমরা ইতো মদ্যে মানবিক যুবলীগ ও ছাত্রলীগ ঘঠন করতে সক্ষম হয়েছি। যুব লীগ ও ছাত্র লীগের নেতা কর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে মানবিক কমকান্ড করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম রাফি ফৌজদার, বীর মুক্তিযোদ্ধা শ্রী নীরেন্দ্র নাথ দাশ, উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর, উপজেলা ছাত্র লীগ সভাপতি মাহদী মসনদ স্বরুপ, সাধারণ সম্পাদক সোহাগ, সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ ফারুখ বাচ্চু প্রামানিক, প্রান্তর প্রামানিক, রাসেল আলী প্রমূখ।

আরপি/ এস

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top