রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


পত্নীতলা কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরন


প্রকাশিত:
৭ জুলাই ২০২১ ০৪:৪১

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৮:২৯

ছবি: প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় করোনায় কর্মহীন দুস্থ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৬ জুলাই) যথাযথ স্বাস্হ্যবিধি মেনে উপজেলার নজিপুর ও আমাইড় ইউনিয়নের ১ হাজার ৫০০ অসহায় মানুষকে প্রত্যেককে ৫০০ টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

করোনাকালীন অর্থ সহায়তা প্রদানের অংশ হিসেবে নজিপুর ইউনিয়নের ৫নং ওর্য়াডের নাদৌড় গ্রামে এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান সাদেক উদ্দীন, ট্যাগ অফিসার মুরশিদুল আলম, ইউপি সদস্য মানিক হোসেন, শিক্ষক আবু আফতাব প্রমূখ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার বলেন, পর্যায়ক্রমে উপজেলার ১ টি পৌরসভায় ৬০০ জনকে এবং ১১টি ইউনিয়নের প্রত্যেকটি ইউনিয়নে ৭৫০ পরিবারে প্রতি পরিবারকে নগদ ৫০০ টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হবে।

ঐ ইউনিয়নের একজন সুবিধাভোগী আলাল উদ্দীন জানান, বেশ কয়েকদিন ধরে কোন কাজ-কর্ম না থাকায় পরিবার পরিজন নিয়ে খুব কষ্ট করে দিন পার করছি, যেটুকু সঞ্চয় ছিল লকডাউনের দু'দিনের মাথায় শেষ। অন্যের কাছ থেকে ধার-দেনা করে সংসার চালাচ্ছিলাম। এমন মুহূর্তে প্রধানমন্ত্রীর এই সহায়তায় আরও ক'টা দিন কাটবে।

দেশের এমন ক্রান্তিকালে মাননীয় প্রধানমন্ত্রীর এমন উদ্যোগ, আলাল উদ্দীনের মতো অসংখ্য কর্মহীনদের জীবনে কিছুটা হলেও যেন বাঁচবার তাগিদ যোগাচ্ছে।

 

 

আরপি/এসআর-২২



আপনার মূল্যবান মতামত দিন:

Top