রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রাজশাহী রেঞ্জের ১৫ পুরস্কারের মধ্যে আটটি নওগাঁর


প্রকাশিত:
১১ জুন ২০২১ ২১:০৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৪:২০

রাজশাহী রেঞ্জের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের মূল্যায়ন কার্যক্রমের অংশ হিসেবে এই রেঞ্জের আট জেলার মধ্যে ১৫টি পুরস্কার প্রদান ঘোষণা করা হয়। এর মধ্যে আটটি পুরস্কার অর্জন করেছে নওগাঁ জেলা পুলিশের সদস্যরা।

বৃহস্পতিবার রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ডিআইজি আবদুল বাতেন এ পুরস্কার ঘোষণা করেন।

গত তিন মাসের (জানুয়ারি-মার্চ) সামগ্রিক মূল্যায়নে রাজশাহী রেঞ্জে বিভিন্ন ক্যাটাগরিতে যারা পুরস্কার পেয়েছেন, তারা হলেন— শ্রেষ্ঠ সার্কেল (২য়) অতিরিক্ত পুলিশ সুপার (পত্নীতলা সার্কেল) মোহাম্মদ আফতাব উদ্দিন, শ্রেষ্ঠ সার্কেল (৩য়) অতিরিক্ত পুলিশ সুপার (নওগাঁ সদর সার্কেল) আবু সাঈদ, শ্রেষ্ঠ ওসি (২য়) ধামইরহাট থানার ওসি আব্দুল মমিন, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত (৩য়) নওগাঁ সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত ফয়সাল বিন আহসান, শ্রেষ্ঠ এসআই (২য়) বদলগাছী থানার কামরুল ইসলাম, শ্রেষ্ঠ এসআই (১ম) সদর থানা মাহফুজুর রহমান, শ্রেষ্ঠ এএসআই (৩য়) সদর থানার নুরুন্নবী ফিরোজ ও শ্রেষ্ঠ এএসআই (২য়) সদর থানার আলমগীর কবির ।

নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, গত মে মাসে রাজশাহী রেঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি ও পুলিশ সদস্যদের কর্মদক্ষতা বিবেচনায় গ্রেফতারি পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিষ্পত্তি, মাদক ও অস্ত্র উদ্ধার, জিডি নিষ্পত্তি, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়াদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে জেলা পুলিশ। 

তিনি বলেন, জেলা পুলিশের প্রতিটি সদস্যের পেশাদারিত্ব ও জনগণের সেবায় নিরলস পরিশ্রম ও জেলাবাসীর ঐকান্তিক সহযোগিতার কারণে এই অনন্য স্বীকৃতি অর্জন সম্ভব হয়েছে।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top