রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


পত্নীতলায় করোনায় একজনের মৃত্যু


প্রকাশিত:
৮ জুন ২০২১ ০২:০২

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:৫৪

প্রতীকি ছবি

নওগাঁর পত্নীতলায় করোনায় আক্রান্ত হয়ে আব্দুল গফুর( ৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পাটিচড়া ইউনিয়নের যদুবাটি গ্রামের কাইয়ুম উদ্দীনের ছেলে।

জানা যায়, তিনি বিভিন্ন রোগে ভুগতেছিলেন গত ১লা জুন মঙ্গলবার  তার করোনা পজেটিভ রেজাল্ট আসে এর পর থেকে তিনি নিজ বাড়িতে থেকেই চিকিৎসা নিয়েছেন  আজ সোমবার (৭জুন)  ভোরে  নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।

এ নিয়ে উপজেলায় করোনায় মৃত্যু হলো ৩ জনের।  এ পর্যন্ত মোট আক্রান্ত ১৬২ জন সুস্থ হয়েছেন ১৩৯ জন বর্তমানে আক্রান্ত আছেন ২৩ জন  এদের মধ্যে ৩ জন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন বাঁকীরা নিজ নিজ বাড়ীতে কোয়ারেন্টাইন থেকে চিকিৎসা গ্রহন করছে।

মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানিয়েছেন পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ রায়।  তিনি সকল কে আরো সচেতন ভাবে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানিয়েছেন।

সম্প্রতি উপজেলায় করোনা সনাক্তের হার বৃদ্ধি পেয়েছে সে কারনে এ উপজেলায় লকডাউন বা কঠোর নির্দেশনা জারি করা হবে কিনা জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার মো.লিটন সরকার  বলেন গত  ৬ জুন ৮৮ জনের টেষ্ট করে ১৪ জন সনাক্ত হয়েছে আজ ৭ জুন আরো  ২৫ নমুনা প্রেরন করা হয়েছে তবে সনাক্ত বা সংক্রামনের হার যদি বৃদ্ধি পায় তাহলে কঠোর লকডাউনের সিদ্ধান্ত নেওয়া  হবে।  তিনি সকলকে সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানিয়েছেন।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top