রাজশাহী শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১


প্রধানমন্ত্রীর উপহার অসহায়দের মাঝে ৩০লাখ টাকা বিতরণ


প্রকাশিত:
৩০ এপ্রিল ২০২১ ০২:৩৩

আপডেট:
৩০ এপ্রিল ২০২১ ০২:৩৩

ছবি: প্রতিনিধি

 

নওগাঁর পত্নীতলায় মহামারী করোনার বিস্তাররোধকল্পে সরকার কর্তৃক সার্বিক কার্যাবলী চলাচলে বিধিনিষেধ আরোপ করায় কর্মহীন হয়ে পড়া গরীব,অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে জি আর ও ভিজিএফ( নগদ টাকা সহায়তা) অর্থ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার মো. লিটন সরকারের সভাপতিত্বে এ কর্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার, এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শোয়েব খান, নজিপুর ইউপি চেয়ারম্যান সাদেক উদ্দীন, নজিপুর ইউপি'র ৫ নং ওয়ার্ড সদস্য মানিক হোসেন সহ সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ প্রমূখ। উপজেলার নজিপুর,দীবর,শিহাড়া ও নির্মইল ইউনিয়নে প্রত্যেক ইউনিয়নের ৫০০ পরিবারকে নগদ ৫০০ টাকা করে প্রদান করা হয় l এছাড়া আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরীব,অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ভিজিএফ হিসেবে প্রত্যেক পরিবারকে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়। ৪টি ইউনিয়নে প্রায় ৩০ লাখ টাকা নগদ বিতরন করা হয়েছে। জানা গেছে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় পর্যায়ক্রমে মোট ৬ হাজার জনকে জি আর এবং ১হাজর ৭শ জনকে ভিজিএফ প্রদান করা হবে।

ইউএনও লিটন সরকার বলেন মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত উপহার শতভাগ সততা ও স্বচ্ছতার সাথে যথোপযুক্ত লোকের মাঝে যথাযথভাবে বিতরনে উপজেলা প্রশাসন পত্নীতলা বদ্ধপরিকর l

 

আরপি / আইএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top