রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


 ইফতার করালো উপজেলা ছাত্রলীগ


প্রকাশিত:
২৫ এপ্রিল ২০২১ ০৩:০৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২১ ০৩:২৭

নওগাঁ ধামইরহাট প্রতিনিধি

 

নওগাঁর ধামইরহাটে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সভাপতি আবু সুফিয়ান হোসাইন এর সার্বিক সহযোগীতাই কর্মহীন দুস্থ মানুষের মাঝে ইফতারের প্যাকেট বিতরণ করা হয়েছে।

করোনাকালে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষসহ সকলেই যেন একই সঙ্গে ইফতার করতে পারেন সেই লক্ষ্যে শনিবার বিকেলে উপজেলার আমাইতাড়া, টিএনটি মোড় এবং ধামইরহাট বাজারের রিক্সা-ভেন চালকসহ অসহায় প্রায় তিনশ জন কর্মহীন দুস্থ মানুষের হাতে মাক্স ও ইফতারের প্যাকেট তুলে দেওয়া হয়।

মাক্স ও ইফতারের প্যাকেট পেয়ে প্রতিবন্ধী আবু সালাম বলেন, ছাত্রলীগের এমন মহতী উদ্যোগের কারণে আজ ইফতার করার সৌভাগ্য টুকুও হলো।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আবু সুফিয়ান হোসাইন, সহ সভাপতি মো, তরিকুল ইসলাম জয়, কাশ্মীর আহমেদ, নুর আলম বাবু, মো, আসাদ, আনন্দ কুমার শীল, সাধারণ সম্পাদক আহসান হাবীব পান্নু, দপ্তর সম্পাদক সৌরভ বাবু, প্রচার সম্পাদক সুকান্ত আচার্য, সাংগঠনিক সম্পাদক মামুন রেজা, যুগ্ন সাধারণ সম্পাদক রাকিব হাসান প্লাবন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আবু সুফিয়ান হোসাইন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য নির্দেশ ক্রমে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নিদের্শনা অনুযায়ী লকডাউনে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষ ও পথচারী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের অংশ হিসেবে এ কর্মসূচী পালন করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন:

Top