রাজশাহী বুধবার, ২৪শে জুলাই ২০২৪, ১০ই শ্রাবণ ১৪৩১


প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ


প্রকাশিত:
১৫ এপ্রিল ২০২১ ০২:৩৯

আপডেট:
২৪ জুলাই ২০২৪ ১৪:২৮

প্রতীকি ছবি

নওগাঁর নিয়ামতপুরে বিয়ের আশ্বাস দিয়ে অনৈতিক সম্পর্ক সায় না দেয়ায় এক প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রেমিক তারেককে (১৯) আসামি করে বুধবার নিয়ামতপুর থানায় মামলা করেছেন ওই কিশোরী। মঙ্গলবার রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। তারেক উপজেলার নিয়ামতপুর সদর ইউনিয়নের শালবাড়ী (ডাঙ্গাপাড়া) গ্রামের মন্তাজের ছেলে।

অভিযোগ ও এজাহার সূত্রে জানা যায়, ওই কিশোরীর বাবা-মা গার্মেন্টস শ্রমিক হওয়ায় ঢাকায় থাকেন। আর দাদীর কাছে থাকেনেওই তরুণী। প্রায় এক বছর ধরে তারেকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আগে তার সঙ্গে অনৈতিক করতে চায় তারেক। কিন্তু বিয়ের আগে কোনো সম্পর্ক নয় বলে বারবার ফিরিয়ে দিতো তারেককে।

মঙ্গলবার ওই কিশোরী কন্যা সন্ধ্যার পর একই গ্রামের চাচার বাড়িতে যাওয়ার পথে তারেক তার পথ রোধ করে বিয়ের কথা বলে নিয়ে যায়। পরে তাকে জোর করে ওই গ্রামের একটি কবরস্থানের আমতলায় ধর্ষণ করে পালিয়ে যায় সে।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার ওই কিশোরী বুধবার নিজে বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য আধুনিক সদর হাসপাতাল নওগাঁয় পাঠানো হয়েছে। অভিযুক্ত ধর্ষক তারেককে গ্রেফতারের সকল প্রকার পুলিশি প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top