রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


মান্দা উপজেলা প্রেস ক্লাবের মাস্ক বিতরণ


প্রকাশিত:
৫ এপ্রিল ২০২১ ০৪:২৬

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৩:০৩

মাস্ক বিতরণ

নওগাঁর ‘মান্দা উপজেলা প্রেস ক্লাব’ এর উদ্যোগে প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড ১৯) এর সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক বিতরণ করা হয়েছে। রোববার (৪এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে সংগঠনের সভাপতি আব্বাস আলী ও সাধারণ সম্পাদক আপেল মাহমুদ এর নেতৃত্বে উপজেলার প্রসাদপুর বাজার চৌরাস্তার মোড়ে মাস্ক বিতরণ করা হয়। 

মাস্ক বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন মান্দা সহকারি কমিশনার (ভূমি) ইমরানুল হক। এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন মান্দা উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুল মজিদ মন্ডল সম্রাট, বুলবুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম তুহিন, যুগ্ম সম্পাদক রায়হান আলী, অর্থ সম্পাদক সুলতান আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওয়াসিম রাজুসহ সংগঠনের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

পরে উপজেলার তিনমাথা মোড়, মেডিকেল মোড় ও ফেরিঘাটসহ বিভিন্ন স্থানে প্রায় তিনশতাধিক মাস্ক বিতরণ করা হয়। এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমরানুল হক সাধারণ মানুষকে করোনা ভাইরাসের ক্ষতিকর বিষয়ে সচেতন এবং মাস্ক ব্যবহারে উৎসাহ প্রদান করেন।

এ ব্যাপারে মান্দা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আব্বাস আলী বলেন,  দেশে করোনার প্রাদুর্ভাব দিনে দিনে বাড়ছে। সরকারের তরফ থেকে বিভিন্ন ভাবে করোনা সচেতনতামুলক পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। বিশেষ করে জনসমাগম এড়িয়ে চলা এবং মাস্ক ব্যবহারের পরামর্শ দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, সচেতনার অভাবে মানুষ এখনো মাস্ক ব্যবহার করছেন না। উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণসহ জনগণকে সচেতনা করা হচ্ছে। সবার কাছে অনুরোধ মাস্ক ব্যবহার করুন। নিজে সচেতন হোন, অপরকে সচেতন থাকতে উৎসাহ জোগানোর পরামর্শ দেন তিনি।

আরপি / এমবি-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top