রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


মহাদেবপুরে সেফটিক ট্যাংকি বিস্ফোরণে শ্রমিকের মৃত্যু


প্রকাশিত:
১৯ মার্চ ২০২১ ২১:৫৯

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৭:১১

ছবি: সংগৃহীত

নওগাঁর মহাদেবপুরে সেফটিক ট্যাংকি পরিস্কার করার সময় বিস্ফোরণে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলা সদরের কলোনিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম বাপ্পী হোসেন (২৮)। তিনি উপজেলার শিবপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। আহতরা হলেন, শিবপুর গ্রামের উজ্জ্বল কুমারের ছেলে চন্দন কুমার (২৫) ও একই গ্রামের শ্রীকান্ত কুমারের ছেলে রতন কুমার (২৫)। তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় বাসিন্দা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে উপজেলা সদরের কলোনিপাড়া এলাকার ইব্রাহিম আলিম মণ্ডলের বাসার সেফটিক ট্যাংকি পরিস্কার শুরু করেন। পাইপ ঢুকিয়ে মেশিনের সাহায্যে সেফটিক ট্যাংকি পরিস্কার করার সময় রাত ১১ টার দিকে বিস্ফোরণ ঘটে।

এতে বাপ্পী, রতন ও চন্দন নামের তিন শ্রমিক গুরুতর আহত হন। তৎক্ষনাৎ স্থানীয়রা তাদের উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩ টার দিকে শ্রমিক বাপ্পীর মৃত্যু হয়। আহত দুই শ্রমিককে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরপি/ এসআই-২



আপনার মূল্যবান মতামত দিন:

Top