রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


নওগাঁয় বিয়ের প্রলোভনে ছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১


প্রকাশিত:
১ মার্চ ২০২১ ২২:১১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২২:৪৮

প্রতিকী ছবি

নওগাঁর মহাদেবপুরে কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে করা মামলায় নিমাই চন্দ্র মন্ডল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে উপজেলা সদরের ঘোষপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিমাই উপজেলা সদরের  এলাকার খেমচাঁদ চন্দ্র মন্ডলের ছেলে। সে ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

পুলিশ জানায়, কলেজছাত্রীর বাড়ি মহাদেবপুর সদর ইউনিয়নে। সে স্থানীয় একটি সরকারি কলেজে পড়াশোনা করে। মুঠোফোনে তার (ছাত্রী) সাথে নিমাই এর পরিচয় হয়। এই পরিচয় থেকে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। গত বছরের ১৮ নভেম্বর বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে মহাদেবপুর উপজেলা সদরের জাহাঙ্গীরপুর সরকারি কলেজে নিয়ে আসেন। সেখানে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করে নিমাই। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরে নিমাইকে আদালতে প্রেরণ করে পুলিশ। এ বিষয়ে জানতে চাইলে নিমাই চন্দ্র মন্ডল নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ‘ওই কলেজছাত্রীর সাথে তার কখনো প্রেমের সম্পর্ক ছিল না। তাকে ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসানো হয়েছে।’

মামলার তদন্ত কর্মকর্তা মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ‘থানায় মামলা করার পরই পুলিশ অভিযানে নামে। নিজ বাড়ি থেকে পুলিশ নিমাইকে গ্রেপ্তার করে। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।’ তিনি বলেন, ‘জবানবন্দি গ্রহণ করে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরপি/ এসআই-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top