রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার দুই


প্রকাশিত:
১৪ আগস্ট ২০২১ ০০:৩৫

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১৬:২৩

ছবি: গ্রেফতারকৃত যুবক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এবং সদর উপজেলায় অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট ও হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শুক্রবার ও বৃহস্পতিবার র‌্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প ও রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের পৃথক অভিযানে এগুলো উদ্ধার করা হয়। উভয় অভিযানে গ্রেফতার হয় ২ যুবক।

গ্রেফতাররা হলো- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কামাত গ্রামের চম্পা বেগম ও আফসার হোসেনের ছেলে নাইমুল হক (৩০) এবং রাজশাহি জেলার তানোর উপজেলার পালপাড়া এলাকার নিমাই কান্ত দাসের ছেলে নিহার কান্ত দাস (২৬)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, নিজ বাড়িতে মাদকদ্রব্য বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল স্কোয়াড কমান্ডার মো. ওমর আলীর নেতৃত্বে মাদক ব্যবসায়ী নাইমুলের বাড়িতে বৃহস্পতিবার দিবাগত গভীর রাত সোয়া ১২টায় শুক্রবার অভিযান পরিচালনা করে।

এ সময় তার দক্ষিণ দুয়ারী পাকা ঘরের ড্রেসিং টেবিলের ড্রয়ারের মধ্যে হতে ৬ লক্ষ ৫০ হাজার টাকার ১৬২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ও নাইমুলকে গ্রেফতার করা হয়। সেই সাথে নগদ সাড়ে ৪১ হাজার টাকা ও আনুষঙ্গিক জিনিস জব্দ করা হয়।

এদিকে অপর এক অভিযানে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কেন্দুল মোড়ে বট গাছের নীচে মাদক বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকাল ৩টায় অভিযান পরিচালনা করে ৭৭০ গ্রাম হেরোইনসহ নিহারকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং আসামীদ্বয়ের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮ (গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top