রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


চাঁপাইনবাবগঞ্জে শ্যালকের ছুরিকাঘাতে হাসপাতালে দুলাভা


প্রকাশিত:
১৭ এপ্রিল ২০২৪ ১১:৪৮

আপডেট:
১৭ এপ্রিল ২০২৪ ১২:০৫

ছবি: সংগৃহিত

চাঁপাইনবাবগঞ্জে শ্যালকের ছুরিকাঘাতে জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তুহিন আলী (৩০) নামের এক যুবক। মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় শহরের বটতলাহাটে এ ঘটনা ঘটে।

তুহিন আলী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আজাইপুর এলাকার কাশেম আলীর ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক।

স্থানীয়রা জানান, নিজের বোনকে তুহিনের সঙ্গে বিবাহবিচ্ছেদ করাতে চান হাসিব। কিন্তু এতে বোন রাজি না। হঠাৎ তুহিন শ্বশুরবাড়িতে গিয়েছিলেন। এ সময় তুহিনের ওপর লোকজন নিয়ে হামলা করে হাসিব। এসময় দুই হাতে ছুরিকাঘাত ও শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত করেন তারা।

আহতের নানি শাশুড়ি লুৎফন নেসা বলেন, সন্ধ্যায় আমাদের বাসায় আসছিল তুহিন। এটি মানতে না পেরে লোকজন নিয়ে তার ওপর হামলা করে হাসিব। এসময় তাকে অনেক ছুরিকাঘাত করা হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে আসি আমরা।

তুহিনের মামি শাশুড়ি ফুলেরা বেগম জানান, বোনকে তুহিনের কাছ থেকে ডিভোর্স করাতে চায় হাসিব। কিন্তু মেয়ে তুহিনকে ডিভোর্স দিতে চায় না। এমনকি সে সাত মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি মানতে না পেরেই এমন হামলা করেছে আপন দুলাভাইয়ের ওপর।

চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল কর্মকর্তা ডা. মাহবুব-এ-জাকারিয়া জানান, আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তুহিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। তার দেহে ধরালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top