রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


ধামইরহাটে বাসচাপায় বৃদ্ধার মৃত্যু


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২০ ০০:১৭

আপডেট:
২০ মে ২০২৪ ০৪:০৫

দুর্ঘটনা কবলিত বাস। ছবি: রাজশাহী পোস্ট

নওগাঁর ধামইরহাটে যাত্রীবাহী বাসচাপায় আব্দুল হামিদ (৬০) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত আব্দুল হামিদ উপজেলার জাহানপুর ইউনিয়নের বিকন্দখাস গ্রামের বাসিন্দা।

আজ রোববার (২২নভেম্বর ২০২০) দুপুরে ধামইরহাট-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের পিড়লডাঙ্গা স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনায় আরো ৬ জন আহত হলেও গুরুতর না হওয়ায় তাঁদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি ফিরে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, বাড়ি যাবার সময় পথে পিড়লডাঙ্গা নামকস্থানে বিপরীতদিক থেকে জয়পুরহাট গামী যাত্রীবাহী বাস বৃষ্টিবর্ষা পরিবহন আসামাত্র (বগুড়া-জ-০৪-০০১০) বাসটি সাইকেলআরোহী আব্দুল হামিদকে সজোরে ধাক্কা দেয়। এতে তার শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম হয় এবং মাথা ফেটে রক্ত ঝরতে থাকে।

বৃদ্ধাকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অপরদিকে ছয় জন বাস যাত্রী গুরুতর আহত হন। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন বলে জানা যায়।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন রাজশাহী পোস্টকে বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে এর চালক ও চালকের সহকারি পলাতক রয়েছে।

 

আরপি/এমএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top