রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


ধামইরহাটে দোকানের তালা ভেঙ্গে চুরি


প্রকাশিত:
৮ সেপ্টেম্বর ২০২০ ২১:৫২

আপডেট:
৬ মে ২০২৪ ০৬:৫৪

 চুরি হওয়া দোকান। ছবি: প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে দোকানের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। রবিবার (৭ সেপ্টেম্বর) গভীর রাতে এসিআই ও সিনজেন্টা রিটেইলার মেসার্স ভাই ভাই ট্রেডার্সে তালা ভেঙ্গে দোকানের মালামাল চুরির ঘটনা ঘটে।

গভীর রাতে নওগাঁর ধামইরহাট উপজেলার দয়ালের মোড় নামক বাজারে নিজের দোকানসহ গুদামের তালা ভেঙ্গে অভিনব কায়দায় চুরি সংঘটিত হয়েছে। এ সময় দোকানসহ গুদামে রাখা এসিআই, সিনজেনটা কোম্পানির বিষের (বোতল) প্যাকেট যার আনুমানিক মূল্য প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ডেকোরেটর মালিক আবুল কাসেম (৩৮) বলেন, ভোর চারটার দিকে আমি নামাযের উদ্দেশ্যে বের হই। তারপর নাইটগার্ডের কোন সাড়াশব্দ না পেয়ে মনের ভেতর সন্দেহ হলে একটু এগিয়ে গিয়ে দেখি, নাইটগার্ড আবুল হোসেন অচেতন অবস্থায় পড়ে আছে। পাশের দোকানে তালা ভাঙ্গা দেখলে আমি দোকানের মালিককে মোবাইলে খবর দিই। পরে অসুস্থ নাইট গার্ডকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

ভাই ভাই ট্রেডার্স মালিক ইমতাজুর রহমান লিটন বলেন, পাশের দোকানদার প্রায় ভোর চারটার দিকে আমাকে মোবাইলে জানালে আমি ছুটে গিয়ে দেখি, আমার দোকানসহ গুদাম ঘরের তালা ভাঙ্গা। ভেতরে গিয়ে দেখি অনেকগুলো বিষের কাটুন চোর চুরি করে নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য প্রায় ১৫ লক্ষ টাকা।

ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আযাদ বলেন, আমরা জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। শেষ খবর পাওয়ার আগে এ বিষয়ে একটি অভিযোগ প্রক্রিয়াধীন রয়েছে। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 

আরপি/আআ-৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top