রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


ধামইরহাটে অভিনব কায়দায় ছাগল চুরি, আটক দুই


প্রকাশিত:
২৯ আগস্ট ২০২০ ০২:৫২

আপডেট:
২০ মে ২০২৪ ০৭:০৭

দুই ছাগল চোর আটক

নওগাঁর ধামইরহাটে দিনেদুপুরে অভিনব কায়দায় ইজি বাইকে করে ছাগল চুরির ঘটনা ঘটেছে। তবে বিট পুলিশের অভিযানে দুইজন ছাগল চোর আটক করা হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে ২৮ আগস্ট দুপুর বারোটায় নওগাঁর ধামইরহাট উপজেলার রসপুর গ্রামে বরাবরের মত ঘাস খাওয়ার জন্য খোলা মাঠে ছাগল ছেড়ে দিলে রাস্তার পাশ দিয়ে ইজিবাইকে চরে যাওয়া কয়েকজন চোর দুটি ছাগল চুরি করে দ্রুত পালানোর চেষ্টা করে।

অপরদিকে একই কায়দায় উপজেলার কাটনা এলাকায় একটি ছাগল চুরি করে গাড়িতে উঠানোর সময় কাটনা গ্রামের মজিবর রহমানের ছেলে সাদাত হোসেন তা দেখতে পেয়ে মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে।

মোবাইলের মাধ্যমে ঘটনাটি জানাজানি হলে ছাগল মালিক ও বিট পুলিশের সহযোগিতায় ধামইরহাট উপজেলার ঘুকসি ব্রিজ থেকে ৩টি ছাগল সহ পত্নীতলা উপজেলার পাটিআমলাই গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আব্দুল মাজিদ ও ধামইরহাট উপজেলা ফতেপুর (চানপুর) গ্রামের আব্বাস আলীর ছেলে জাহাঙ্গীর আলম নাহিদকে পৌরসভার ৩ নম্বর বিডি পুলিশের কার্যালয়ে হানা হয়।

এ বিষয়ে ধামইরহাট থানার ওসি মো. আবদুল মোমিন বলেন, ছাগল চোরের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব। ধামইরহাটে সাধারণ মানুষের সার্বিক নিরাপত্তা ও সেবা প্রদানের জন্য বিট পুলিশিং নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

 

আরপি / এমবি-৮

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top