রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


চেয়ারম্যানের উদ্যোগে

৫ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


প্রকাশিত:
২৭ জুলাই ২০২০ ২১:০৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৮:২০

 ঈদ সামগ্রী বিতরণ। ছবি: সংবাদদাতা

করোনাকালে হোমকোয়ারেন্টাইনে মানুষকে এরকম বন্দী জীবন কাটাতে হচ্ছে। লকডাউনে বেকার হয়ে পড়েছে শ্রমজীবি সাধারণ মানুষ। বর্তমানে কাজকর্ম কমে যাওয়ায় যখন অর্থহীন হয়ে পড়েছেন গ্রামের সাধারণ মানুষ ঠিক সেই মুহুর্তে দুস্থ্য ও অসহায় প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে নিজ উদ্যোগে ঈদ সামগ্রী ও বিভিন্ন উপকরণ বিতরণের উদ্যোগ গ্রহণ করেন ইউপি চেয়ারম্যান।

সোমবার (২৭ জুলাই) নওগাঁর ধামইরহাটে ১নং ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামানের উদ্যোগে ৫ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আসন্ন কোরবানি ঈদ, হাতে টাকা পয়সা না থাকায় সন্তানের চাওয়া পাওয়ার কাছে অসহায় কর্মহীন হয়ে পড়া পরিবারের প্রধান বয়স্ক নারি পুরুষের মাঝে নিজস্ব উদ্যোগে ইউনিয়নের সাড়ে ৫ শত পরিবারের মাঝে সেমাই, চিনি, গুড়ো দুধ, বাদাম, কিসমিস ও করোনা ভাইরাস থেকে স্বাস্থ্য সুরক্ষার জন্য ১টি করে সাবান বিতরণ করেন ধামইরহাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান।

এ সময় চেয়ারম্যানের হাত থেকে ঈদ সামগ্রী পেয়ে ৫ শতাধিক পরিবারের মাঝে ঈদের আনন্দ লক্ষ্য করা যায়।

প্যানেল চেয়ারম্যান এনামুল হোসেন, ইউপি সদস্য রেহেনা পারভীন, ওয়ার্ড আ’লীগ সভাপতি রফিকুল আতিক কনক, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক আব্দুল্লাহেল বাকী, মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

ঈদ সামগ্রী বিতরণের সময় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বলেন, ‘মুজিব বর্ষ উপলক্ষে ৭দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির আওতায় প্রতিটি বাড়ীতে গৃহকর্তার চাহিদা মোতাবেক ২ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেছি। বৈশ্বিক মহামারীতেও গত ঈদুল ফিতরের ন্যায় এবারও ধারাবাহিকভাবে অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে যাচ্ছি। ভবিষ্যতে আমার এই কর্ম পরিকল্পনা চলমান থাকবে।

 

আরপি/আআ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top