রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


ধামইরহাটে দুই স্বাস্থ্যকর্মীসহ ১২ জন করোনায় আক্রান্ত


প্রকাশিত:
৩ জুলাই ২০২০ ০৩:৪৫

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১০:৩৬

ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্স

নওগাঁর ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন ১২ জনের দেহে করোনা ভাইরাস (কোভিড-১৯) পজেটিভ ধরা পড়েছে। এ নিয়ে ধামইরহাট উপজেলায় করোনা রোগী সংখ্যা দাড়ালো ২২ জন। এর আগে স্বাস্থ্য বিভাগের তদারকিতে সুস্থ্য হয়েছেন ০৮ জন।

বৃহস্পতিবার (০২ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবু ইসা মো. আরাফাত ইমাম বলেন, নতুন করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স (মিডওয়াইফ) ও মেডিকেল টেকনোলজিষ্ট এম.টি (ল্যাব) সহ ১২ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮ জন পুরুষ ও ৪ জন মহিলা।

স্বাস্থ্য বিভাগ জানায়, আক্রান্ত ১২ জনের মধ্যে ১ জন বগুড়ায়, ১ জন ঢাকায় আছেন এবং ১ জন রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন আছেন, তবে সবাই সুস্থ্য রয়েছেন বলে আর.এমও ডা. আবু ইসা মো. আরাফাত ইমাম দুপুরে এসব তথ্য জানান।

এরা হলেন উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নে ২ জন, আলমপুরে ২, উমার ইউনিয়নে ৩, পৌরসভায় ১, ইসবপুর ১ ও জাহানপুর ইউনিয়নে ১ জন আক্রান্ত হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে ধামইরহাট থানার নবাগত ওসি আবদুল মমিন বলেন, ধামইরহাট থানা পুলিশ সার্বক্ষনিক জনসাধারণকে সচেতন করতে প্রচারাভিযান চালাচ্ছে। আজ (বৃহস্পতিবার) বিকেলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সাথে আলোচনা করে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরপি/ এএন-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top