রাজশাহী বৃহঃস্পতিবার, ২৩শে মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১


রাণীনগরে জাতীয় যুব দিবস উদযাপন


প্রকাশিত:
১ নভেম্বর ২০২৩ ২২:৫২

আপডেট:
২৩ মে ২০২৪ ০২:৫৮

ছবি: আলোচনা সভা

“স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে।

বুধবার (১ নভেম্বর) দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর নানা কর্মসূচি গ্রহণ করে।

কর্মসূচির শুরুতেই উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলানায়তনে এসে শেষ হয়।

আরও পড়ুন: চিকিৎসা শেষে দেশে ফিরলেন রাষ্ট্রপতি সাহাবুদ্দিন

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার কামরুল হাসানের সঞ্চালনায় আলোচনা সভা, যুব ঋণের চেক, প্রশিক্ষণের সনদপত্র ও গাছের চারা বিতরন অনুষ্ঠান শুরুর আগেই দেশের সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।পরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম কামরুজ্জামান সোহেল। এছাড়াও বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনা আক্তার, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয়, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক প্রমুখ।

অপরদিকে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধান, বীরমুক্তিযোদ্ধা ও বিভিন্ন যুব সংগঠনের সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে প্রশিক্ষণ গ্রহণ করা যুব ও যুব মহিলাদের মাঝে ঋণের চেক, সনদপত্র ও ২শত জন যুব ও যুব মহিলাদের মাঝে একটি করে আমলকী ও জলপাই গাছের চারা বিতরন করা হয়।

 

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top