রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু


প্রকাশিত:
২৩ আগস্ট ২০২২ ০৫:২৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৫:৫৬

ছবি: ছবিযুক্ত ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি-২০২২

নওগাঁর আত্রাই উপজেলায় ছবিযুক্ত ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি-২০২২ নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার(২২আগষ্ট)সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে এ নিবন্ধন কার্যক্রম শুরু হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, হালনাগাদ তালিকায় অর্ন্তভূক্ত ব্যক্তিরা লম্বা লাইনে দাঁড়িয়ে পর্যায়ক্রমে ছবি তুলছেন, দশ আঙ্গুলের ছাপ দিচ্ছেন এবং আইরিসের ছবি তুলছেন। নিবন্ধন কেন্দ্রে ছয়টি বুথ যুগপথ ভাবে কার্যক্রম চলছে। নির্বাচন অফিসের এই কার্যক্রমে সহযোগিতা প্রদান করছেন স্থানীয় জনপ্রতিনিধি বৃন্দ। এর আগে বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করা হয়।

আত্রাই উপজেলার পাঁচুপুর ইউনিয়নের চার নং ওয়ার্ড মেম্বার শেখ আব্দুল হাকিম বলেন, তথ্য সংগ্রহকালে ভোটার তালিকায় অর্ন্তভূক্ত ব্যক্তিদের শনাক্ত করেছি আমরা এবং নিভূলভাবে তথ্য সংগ্রহ ফরম পূরণে সহযোগিতা করেছি। আজ সোমবার নিবন্ধন কার্যক্রমে সহযোগিতা প্রদান করছি।

আত্রাই মোল্লা আজাদ বিশ্ব বিদ্যালয় ডিগ্রীর দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তুষ্টি খাতুন ব্যক্ত করে বলেন, ভোটার তালিকায় আমার নাম যাচ্ছে, জাতীয় পরিচয়পত্র পাবো, মনে হচ্ছে দেশের গর্বিত নাগরিকের স্বীকৃতি পেতে যাচ্ছি।

আত্রাই উপজেলার নির্বাচন অফিসার মোঃ আবুল কালাম আজাদ জানান,গত সাতাশ জুলাই থেকে শুরু হয় আগামী সাতাশ আগষ্ট পর্যন্ত আত্রাই উপজেলায় ভোটার তালিকা হাল নাগাদ কর্মসূচি চলবে। এসব ব্যক্তিরা পর্যায়ক্রমে আজ থেকে সাতাশ আগষ্ট পর্যন্ত নিবন্ধিত হবেন।পর্যায় ক্রমে উপজেলার বাকী ইউনিয়ন গুলোতে সাতাশ আগষ্ট পর্যন্ত নিবন্ধনের আওতায় আনা হবে।


আরপি/ এসএডি-৩

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top