রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


রাণীনগরে নির্বাচনী সহিংসতায় আহত ২৩


প্রকাশিত:
৭ নভেম্বর ২০২১ ০৯:০৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৬:২২

ফাইল ছবি

নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নে নির্বাচনী প্রচার ও ভোট প্রার্থনার সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা ও তার কর্মী এবং আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের প্রায় ২২/২৩জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার বেলা ১১ টায় উপজেলার প্রেমতলী বাজারে।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা সাংবাদিকদের জানান, ঘোড়া প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে আসন্ন গোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কর্মীদের নিয়ে প্রতিটি গ্রামে ভোটারদের দ্বারে দ্বারে প্রচার ও ভোট প্রার্থনা করছেন। শনিবার বেলা ১১টায় তার মহিলা কর্মীরা ইউনিয়নের ঘোষগ্রাম হিন্দু পাড়ায় ভোট চাইতে গেলে নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল খালেকের কর্মীরা বাধা প্রদান করে সেখান থেকে ফিরে দেয়। খবর পেয়ে তিনিসহ তার কর্মীদের নিয়ে প্রেমতলী বাজারে পৌছলে সরকার দলীয় নৌকা প্রতিকের কর্মীরা তার ও তার কর্মীদের উপর হামলা চালায়। হামলায় তিনি নিজেসহ প্রায় ১৪/১৫জন কর্মী আহত হয়েছে বলে দাবি করেন তিনি। এর মধ্যে ফজলে রাব্বি (৩৩),জাকারিয়া(২৬),মোয়াজ্জেম হোসেন (৩১),মেহেদি হাসান(২৩),বজলুর রশিদ(৪৬) মিজানুর রহমান (৫০)সহ ৭/৮জনকে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে রাব্বিকে রাণীনগর থেকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

হামলার অভিযোগ অস্বীকার করে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক বলেন, তার কর্মীরা প্রেমতলী বাজারে ভোট চাইতে গেলে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আরিফ রাঙ্গা ও তার প্রায় ৬০/৭০ জন কর্মীরা আমার কর্মীদের উপর হামলা চালিয়ে মারপিট করেছে। এতে কর্মী জুয়েলসহ প্রায় ৭/৮জন আহত হয়েছে।

রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন,খবর পেয়ে সাথে সাথে ফোর্সসহ ঘটনাস্থলে গিয়েছিলাম। এঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top