রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


আত্রাই অনলাইন হেল্পডেস্ক কার্যক্রমের উদ্বোধন


প্রকাশিত:
২৮ সেপ্টেম্বর ২০২১ ০৩:৩৮

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৫:৪৩

ছবি: মতবিনিমিয় সভা

নওগাঁর জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ বলেছেন, সরকারের সেবা মূলক কার্যক্রম এখন জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়া হচ্ছে। এখন জনসাধারণকে সুবিধা প্রাপ্তির জন্য সরকারের বিভিন্ন দফতরে আর ধরনা দিতে হয় না। বাড়িতে বসেই তারা এ সুযোগ সুবিধা উপভোগ করতে পারছেন।

তিনি বলেন, এ উপজেলার হেল্পডেস্কের মাধ্যমে সকল জনসাধারণ সকল প্রকার সুবিধা উপভোগ করবেন। মাদক প্রসঙ্গে ডিসি বলেন, মাদক শুধু একজন ব্যক্তিই নয় বরং ব্যক্তি থেকে পরিবার ও গোটা সমাজকে ধ্বংস করে দিচ্ছে। তাই যে কোন মূল্যে আমাদের সমাজকে মাদকমুক্ত করতে হবে।

সোমবার আত্রাই উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত জনগণের দোরগোড়ায় সেবা প্রদান সহজীকরণ ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে “আত্রাই অনলাইন হেল্পডেস্ক কার্যক্রমের উদ্বোধন ও যেখানে মাদক সেখানেই প্রতিরোধ” শীর্ষক মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান, আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান, মমতাজ বেগম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ কেএম কাওছার হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার(ভারপ্রাপ্ত) পিআইও মেহেদী হাসান উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, জানবক্স সরদার প্রমুখ।

এর আগে ডিসি হারুন-অর-রশীদ আত্রাইয়ের অসহায় মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করেন।

 

 

আরপি/এসআর-১৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top