রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


রাণীনগরে স্বেচ্ছাসেবকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল


প্রকাশিত:
১০ সেপ্টেম্বর ২০২১ ০০:৫৪

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ২২:১১

ছবি: প্রতিনিধি

নওগাঁর রাণীনগরে আসন্ন ইউপি নির্বাচনে সংরক্ষিত আসনে সম্ভাব্য এক মহিলা মেম্বার প্রার্থীর সাথে আপত্তিকর অবস্থায় স্বেচ্ছাসেবক লীগের স্থানীয় নেতাকে আটক করেছে জনতা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের অনৈতিক সম্পর্কের স্বীকারোক্তিমূলক একটি ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় চলছে।

জানা গেছে, নওগাঁর রাণীনগর উপজেলা একডালা ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সহ-সভাপতি নারায়ন পাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে ময়নুল ইসলাম (৩৫) আগামী ইউপি নির্বাচনে সংরক্ষিত (মহিলা) আসনে সম্ভাব্য মেম্বার প্রার্থীর ঘরে গত সোমবার গভীর রাতে প্রবেশ করে অনৈতিক কাজে লিপ্ত হয়। এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে তাদেরকে হাতে নাতে আটক করে।

ঘটনাটি জানতে পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ময়নুল এর চাচাতো ভাই রেজাউল ইসলাম ওই রাতেই স্থানীয়দের সাথে মোবাইলে যোগাযোগ করে ঘটনাস্থল থেকে ময়নুলকে ছাড়িয়ে নেয়। উক্ত ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে অভিযুক্ত ময়নুলের ¯ী^কারোক্তিমূলক বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ( ফেসবুকে) ভাইরাল করে দেয় স্থানীয়রা। ভিডিওটিতে অভিযুক্ত ময়নুল ইসলাম ওই মহিলার সাথে তার দীর্ঘদিনের অনৈতিক সম্পর্ক ও আপত্তিকর অবস্থায় হাতে নাতে আটকের বিষয়টি স্বীকার করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত ময়নুল ইসলাম জানান, আমাকে তারা আটক করে পাশে থেকে যা বলতে বলেছে তাই বলেছি। সেই ভিডিও তারা ভাইরাল করেছে।

একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলামের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, ওইদিন আমি বাড়িতে ছিলাম না। বিষয়টি আমার জানা নেই। তবে তিনি এক পর্যায়ে এ প্রতিনিধিকে হুমকি দিয়ে বলেন, নিউজ করে এলাকায় এসে দেখ।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন আকন্দ জানান, বিষয়টি আমি শুনেছি। তবে আমার কাছে এখনো কেউ অভিযোগ করেনি।

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top