রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


ধামইরহাটে জমি নিয়ে বিরোধে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টা


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২১ ০০:৪১

আপডেট:
৫ মে ২০২৪ ১০:৩৩

ছবি: মোটরসাইকেলে হাত পা বেঁধে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা

নওগাঁর ধামইরহাটে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোটরসাইকেলে হাত পা বেঁধে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এবিষয়ে ছয় জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার হাটনগর সেন্টারপাড়া এলাকার আজিজার রহমানের ছেলে মো. মিজানুর রহমানের (৩৫) সাথে জগদ্দল মাদ্রাসাপাড়া নামক এলাকার নুরু হোসেনের ছেলে মো. রফিকুল ইসলাম, রবিউল ইসলাম গং দের দীর্ঘদিন জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। তার প্রেক্ষিতে মিজানুর রহমান রোববার রাত আনুমানিক ৮টার সময়ে জমি সংক্রান্ত বিষয়ে আলোচনার বিষয়ে জগদ্দল কামাল হোসেন চৌধুরীর বাড়িতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে মিজানুর রহমানের পথরোধ করেন রফিকুল ইসলাম, রবিউল ইসলামসহ অজ্ঞাতনামা আরো বেশ কয়েকজন।

পরে মিজানুর রহমানকে গুরতর আহত করে তার ব্যবহৃত একটি টিভিএস একশত সিসি মোটরসাইকেলের সাথে হাত পা বেঁধে আগুন ধরিয়ে দেয়। এতে মোটরসাইকেল পুড়ে ছাই হলেও প্রাণে বেঁচে যান মিজানুর রহমান। পরে স্থানীয়দের সহায়তা মিজানুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হলে প্রাথমিক চিকিৎসা সেবা শেষে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়া মেডিকেলে রেফার্ড করেন। মিজানুর রহমান পেশায় ধামইরহাট প্রাণিসম্পদ অধিদপ্তরে এলএসপি পদে কর্মরত ছিলেন। পরে তার স্ত্রী মোসা. সালমা খাতুন বাদি হয়ে থানায় ৬জনকে আসামী করে মামলা দায়ের করেন।

এবিষয়ে ঘটনার সত্যতা জানতে অভিযুক্ত ব্যক্তিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মমিন জানান, অভিযোগ হাতে পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top