রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


নওগাঁয় কঠোর লকডাউনের তৃতীয় দিনেও জনশুন্য শহর


প্রকাশিত:
৪ জুলাই ২০২১ ০৪:৫০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:১১

ফাইল ছবি

সারাদেশে সপ্তাহব্যপী কঠোর লকডাউনের অংশ হিসেবে তৃতীয়দিন নওগাঁয় সকলপ্রকার যানবাহন বন্ধ রয়েছে। কোন দোকানপাট খোলেনি। অতি প্রয়োজন ছাড়া মানুষ ঘরের বাইরে বের হচ্ছেন না। রাস্তাঘাট প্রায় জনশুন্য।

এদিকে জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২ জন মৃত্যুবরণ করেছেন। তাঁদের মধ্যে পত্নীতলা উপজেলায় ১ জন এবং নিয়ামতপুর উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হলো ৮৭ জন।

এই ২৪ ঘন্টায় নতুন করে ৩৪ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। এ সময় শনাক্তের হার ১৪ দশমিক ৭০ শতাংশ। আক্রান্তদের মধ্যে সদর উপজেলা, মহাদেবপুর উপজেলায় ও পত্নীতলা উপজেলায় ১ জন করে এবং পোরশা উপজেলায় ২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৬৫৪ জনে। 

একই সময়ে সুস্থ হয়েছেন ৬৫ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩ হাজার ৩৪৪ জন। জেলায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫০ জন এবং বাকিরা স্ব -স্ব বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহন করছেন।

গত ২৪ ঘন্টায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৬ জনকে এবং কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৫৭ জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে ৬৩ জনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩ হাজার ৭৬১ জন।

 

 

আরপি/এসআর-২৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top