রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশনের মাস্ক বিতরণ


প্রকাশিত:
১৩ এপ্রিল ২০২১ ১৪:৫৬

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০০:১০

ছবি: প্রতিনিধি

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইনের আয়োজন করে নওগাঁর আত্রাই থাঐপাড়া প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন।

উপজেলার বিভিন্ন খোলা দোকানি,পথিক,যানবাহনের চালক-যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেন আত্রাই থাঐপাড়া প্রবানী মানব কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা। উপজেলার সদর রোড়,বিভিন্ন মার্কেট,শপিংমল, ষ্টেশন বাজার, আত্রাই হাসপাতালরোড, সাব-রেজিষ্ট্রী বাজার, আত্রাই টোলমুক্ত মাছ বাজার,সাহেবগঞ্জ কাচাঁ-বাজার, বেইলী ব্রীজ মোড়,শেখ নাহার গার্ডেন শপিং মলসহ বিভিন্ন জনবহুল এলাকাগুলোতে প্রায় দেড় হাজারের অধিক মানুষের মাঝে আত্রাই থাঐপাড়া প্রবানী মানব কল্যাণ ফাউন্ডেশনের স্বেচ্ছা সেবকরা মাস্ক বিতরণ করেন।

সেই সঙ্গে তারা মাস্কের সঠিক ব্যবহার এবং করোনাভাইরাস সংক্রমনের ঝুঁকি এড়াতে সচেতনতা জন্য লিফলেট বিতরণ করেন। মাস্ক নাই,সেবা নাই, জানা সেত্বেও হাসপাতাল প্রাঙ্গণে বহু রোগীর স্বজনরা মাস্ক বিহীন অবস্থায় চলাফেরা করতে দেখায় আত্রাই থাঐপাড়া প্রবাসী মানবকল্যান ফাউন্ডেশনের তরুন স্বেচ্ছা সেবকরা তাদের হাতে মাস্ক ও লিফলেটতুলে দেন এবং মাস্ক ছাড়া মেডিক্যাল ও উপজেলা পরিষদে প্রবেশ না করার জন্য সচেতন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আত্রাই উপজেলা প্রেস ক্লাবের উপদেস্টা শেখ হাফিজুর রহমান হাফিজ, আত্রাই থাঐপাড়া প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন এর আহ্বায়ক বনী ইসরাইল বাবু, যুগ্ন- আহ্বায়ক ইয়াছিন আলী মন্ডল,আত্রাই উপজেলা প্রেস ক্লাব সভাপতি কামাল উদ্দিন টগর প্রমূখ।

আরপি/ এসআই

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top