রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় দুই শিক্ষার্থী নিহত


প্রকাশিত:
১৮ ফেব্রুয়ারি ২০২১ ২৩:২১

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৮:৫০

ছবি প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ শহরের উপকন্ঠ রেহাইচর এলাকায় মহানন্দা নদীর ওপর নির্মিত বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর উপর সড়ক দূর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে ঘটিত এই দূর্ঘটনায় একই দিক থেকে আসা একটি ট্রাক চাপায় বাইসাইকেল আরোহী শিক্ষার্থীরা নিহত হয়।

নিহত শিক্ষার্থীরা হল- পৌর এলাকার মিলকি বিদিরপুর মহল্লার সিরাজুল ইসলামের ছেলে মো. মিনারুল ইসলাম (১৭) এবং আরামবাগ মহল্লার ভাড়াটিয়া পুরাতন বাজার পেয়াজ আড়তদার এলসি ব্যবসায়ী গোপালগঞ্জ জেলার সেলিমের ছেলে মো. মোস্তাফিজুর রহমান (১৮) । তারা দুজনেই চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মো. কবির হোসেন জানান, মিনারুল ও মোস্তাফিজ একটি বাইসাইকেলযোগে তাদের শিক্ষা প্রতিষ্ঠান চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট থেকে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে পরীক্ষা শেষে বাড়ি ফিরছিলো। এ সময় পথিমধ্যে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর ওপর শিবগঞ্জের সোনামসজিদ থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো ট-২০৬৮৫৫) পেছন দিক থেকে এসে ওভারটেক করার সময় তাদের সজোড়ে ধাক্কা দিলে সেতুতেই তারা উভয়েই বাইসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় এবং বাইসাইকেলটি দুমড়ে মুচড়ে যাই। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষনা করেন।

ওসি আরো জানান, ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হলেও এর চালক ও হেলপার পলাতক রয়েছে। তবে তাদের ধরতে পুলিশের টিম বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছে। এদিকে শিক্ষার্থীদের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং পরিবার ও শিক্ষার্থীদের সহপাঠিদের আর্তনাদে বাতাস ভারী হয়ে উঠেছে।

আরপি/ এসআই-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top