রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে মাদকসহ যুবক আটক


প্রকাশিত:
১৫ ফেব্রুয়ারি ২০২১ ০১:২২

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৪:২৩

ছবি প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করে ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। রোববার এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিযানে এক যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত যুবক জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুর গ্রামের ৮ নং ওয়ার্ডের সেতারা বেগম ও মৃত মোস্তফার ছেলে বাইরুল (২৮)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে রোববার দুপর পৌণে ১টায় র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট টু সোনামসজিদ রোডস্থ ধোপরা বাজারের কেতাব মিয়ার ডিস অফিসের সামনে এক যুবকের ফেনসিডিল নিয়ে অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।শনিবার দিবাগত গভীর রাত সোয়া ১২টায় রোববার অভিযান পরিচালনা করে। এ সময় বাইরুলকে ২৩ হাজার ৫ শত টাকার ৪৭ বোতল ভারতীয় মাদক ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার বাইরুল দীর্ঘদিন ধরে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ বিষয়ে শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আরপি/ এসআই-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top