রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

ভোলাহাটে ৬ দিনে টিকা নিলেন ১’শ ৭১ জন


প্রকাশিত:
১২ ফেব্রুয়ারি ২০২১ ০০:৪৯

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৪:৪৫

ছবি: টিকা নিচ্ছেন ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি গোলাম কবির

দেশব্যাপি করোনা টিকাদান কার্যক্রমের অংশ হিসাবে ভোলাহাটে ৭ ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ কার্যক্রমের প্রথম দিন থেকে ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ৬ দিনে টিকা গ্রহণ করেছেন সম্মুখ সারির মোট ১’শ ৭১ জন।

প্রথম দিন টিকা গ্রহণ করে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান। এর পর উপজেলা স্বাস্থ্য ও পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ ও জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান। পর্যায়ক্রমে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি ও ভোলাহাট সংবাদের সম্পাদক গোলাম কবির, বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মিজানুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, ভোলাহাট পল্লী বিদ্যুতের এজিএম আরব আলী শেকসহ মোট ১’শ ৭১ জন টিকা গ্রহণ করেন এর মধ্যে পুরুষ ১’শ ৩৯ জন ও নারী ৩২ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানান, ৭ ফেব্রুয়ারি রবিবার মোট ২৯ জন টিকা গ্রহণ করেন এর মধ্যে ২৭ জন পুরুষ ও ২জন নারী। ৮ ফেব্রুয়ারি মোট ১০ জন এর মধ্যে পুরুষ ৯ জন ১ জন নারী। ৯ ফেব্রুয়ারি মোট ৩০ জন এর মধ্যে ২২ জন পুরুষ ৮ জন নারী। ১০ ফেব্রুয়ারি মোট ৬৭ জন এর মধ্যে ৫৫ জন পুরুষ ১২ জন নারী। ১১ ফেব্রুয়ারী মোট ৩৫ জন এর মধ্যে ২৬ ন পুরুষ, ৯ জন নারী। টিকাদান কেন্দ্রে ২টি পুরুষ ও ১ টি নারী বুথ চালু করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ বলেন, টিকা গ্রহণকারিদের এখন পর্যন্ত কোন পাশর্প্রতিক্রয়া দেখা যায়নি। সবাই স্বুস্থ্ আছেন। প্রথম টিকা গ্রহণকারী উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান জানান, টিকা গ্রহণের পর তিনি স্বাভাবিক আছেন। কোন সমস্যা মনে হ”েছ না। সকলকে টিকা গ্রহণের আহবান জানান।

আরপি/ এসআই-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top