রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে রগ কেটে সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যা চেষ্টা


প্রকাশিত:
১৮ নভেম্বর ২০২০ ১৫:৩৮

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৮:০১

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সাবেক সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি আতিকুল ইসলাম সুমনকে কুপিয়ে জখম করেছে বিএনপির ক্যাডাররা। এ সময় তার বাম হাতের রগ কেটে দেয়া হয়। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বাংগাবাড়ি ইউনিয়নের ইসলামপুর বাজারে তার উপর এ হামলা হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম জানান, বাজারে মোবাইল ফোনে কথা বলার সময় আতিকুল ইসলাম সুমনের উপর অতর্কিত হামলা হয়। এ হামলায় নেতৃত্ব দেন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও বাংগাবাড়ির সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের ভাতিজা বিএনপি নেতা জুনায়েদুল হক জিম। তার সঙ্গে ছিলেন, রাজিব ও নাসিমসহ বিএনপির কয়েকজন ক্যাডার। গত জাতীয় সংসদ নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের দ্বন্ধের জেরে হামলা চালান বিএনপি ক্যাডাররা।

তিনি জানান, আতিকের বাম হাতের কব্জিতে উপর্যপুরি আঘাত করা হয় হাসুয়া দিয়ে। এতের হাতের রগ কেটে গেছে। প্রথমে তাকে গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনার সাথে কারা জড়িত খতিয়ে দেখা হচ্ছে। দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানান ওসি।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top