রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

নাচোলে মুুক্তিযোদ্ধা ইসরাইলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


প্রকাশিত:
৩ জুলাই ২০২০ ২২:১০

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১২:০৮

ছবি: মুুক্তিযোদ্ধা ইসরাইলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর আদর্শের সৈনিক বীর মুক্তিযোদ্ধা চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ ইসরাইল হক আর নেই।

গত বৃহস্পতিবার রাত ১০টায় তিনি মারা যান (ইন্না..........রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, এক ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে মল্লিকপুর বাজার এলাকায় একটি সালিশ করছিলেন চেয়ারম্যান ইসরাইল হক। একপর্যায়ে স্থানীয় লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দিলে সালিশ থেকে চলে যাবার সময় তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে তাঁকে রাত ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাবার পথে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মারা যান।

তিনি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। সর্বশেষ তিনি চলতি বছরে নাচোল উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন।

আজ শুক্রবার পুলিশের একটি দল সকাল সাড়ে ১০টায় এ বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। তার জানাযায় জেলা ও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ জানাযায় অংশগ্রহণ করেন। জানাযা শেষে তাকে রাষ্ট্রিয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মঈনুদ্দিন মন্ডল, সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মদ শিমুল, সাবেক এমপি মু. জিয়াউর রহমান, সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, নাচোল উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু, চাঁপাই দৃষ্টির সম্পাদক মোঃ এমরান ফারুক মাসুম, নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, জেলা যুবলীগের সভাপতি মোঃ সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক মোঃ আমানুল্লাহ বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ প্রমুখ।

 

আরপি/আআ-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top