রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

নাচোলে করোনাভাইরাস নমুনা সংগ্রহ বুথের উদ্বোধন


প্রকাশিত:
১৭ মে ২০২০ ২২:০৭

আপডেট:
৮ মে ২০২৪ ০২:২৭

নাচোলে করোনাভাইরাস নমুনা সংগ্রহ বুথের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর নমুনা সংগ্রহের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘‘কোভিড-১৯,স্যাম্পল কালেকশন বুথের’ উদ্বোধন করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে‘‘কোভিড-১৯,স্যাম্পল কালেকশন বুথের’’উদ্বোধন করেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃসুলতানা পাপিয়া,উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সামাদ,সমাজ সেবা অফিসার আল-গালিব সহ গণমাধ্যম কর্মীরা।

নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের জানান,নাচোলে করোনা ভাইরাস(কোভিড-১৯) এর নমুনা সংগ্রহের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘‘কোভিড-১৯,স্যাম্পল কালেকশন বুথের’’ উদ্বোধন করা হয়েছে। এটি উপজেলা পরিষদের অর্থায়নে এবং সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে নির্মাণ করা হয়েছে।

নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃসুলতানা পাপিয়া জানান,এই প্রথম চাঁপাইনবাবগঞ্জ জেলার মধ্যে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ করোনা রোগীর নমুনা সংগ্রহ বুথ নির্মাণ করা হয়েছে। এটি নির্মাণের ফলে খুব সহজ ভাবে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির নমুনা সংগ্রহ করা যাবে।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top