রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

দুই লক্ষ টাকার ফেনসিডিলসহ আটক ২


প্রকাশিত:
১০ মে ২০২০ ০০:৩৯

আপডেট:
২ মে ২০২৪ ১১:০৮

র‌্যাব -৫ এর অভিযানে ফেনসিডিলসহ আটককৃত দুই যুবক

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব -৫) সদস্যরা। শুক্রবার এই অভিযান পরিচালনা করে ৪৭৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ এবং দুই যুবককে আটক করা হয়।

আটকৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার ছয়ঘাঁটা এলাকার  আইনুদ্দিনের ছেলে শহিদ (৩৫) এবং অন্যজন একই জেলা ও উপজেলার টালধারী এলাকার মৃত আয়নাল হকের ছেলে আলমগীর হোসেন (৩৪)।

ফেনসিডিলসহ যুবক আটকের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, ইট ভর্তি ট্রলিতে ইটের নীচে বিশেষ কায়দায় অবৈধ মাদক পরিবহনের গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল কোম্পানী কমান্ডারের নেতৃত্বে শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মিয়াপুর গ্রামের ইব্রাহিম হোসেনের বাড়ী সংলগ্ন দক্ষিন পাশে শিবগঞ্জ হতে গোমস্তাপুরগামী পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে।

এ সময় ওই রাস্তায় ইট ভর্তি একটি ট্রলিকে তল্লাশি করা হলে ট্রলিতে ইটের নীচে বিশেষ কায়দায় রক্ষিত ৩ টি বস্তায় ১ লক্ষ ৯০ হাজার টাকা মূল্যের আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ শহিদ ও আলমগীরকে আটক করা হয়। এছাড়াও তাদের কাছে থাকা নগদ ৮ হাজার ২ শত টাকা ও অন্যান্য ব্যবহার্য জিনিসসহ ইট ভর্তি ট্রলিটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top