রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর, সম্পাদক আনার


প্রকাশিত:
১০ মার্চ ২০২৪ ২৩:২০

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ২১:৪১

ছবি: বামে সভাপতি, ডানে সম্পাদক

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ মার্চ) জেলা আইনজীবী সমিতি ভবনে সকাল থেকে শুরু হয়ে গভীর রাত পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে মো. সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে মো. আনারুল ইসলাম আনার বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। ভোট গণনা শেষে রোববার সকালে প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট সাইফুল ইসলাম রেজা এই ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে সাইদুর রহমান ১৭৪২ ভোট পেয়ে বিজয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহিদুল ইসলাম পেয়েছেন ১০৭১ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক পদে আনারুল ইসলাম আনার ১৩০৯ ভোট পেয়ে বিজয়ী হন। আর নিকটতম প্রতিদ্বন্দ্বী সাহাবুল হক পেয়েছেন ১১৪০ ভোট।

এদিকে নির্বাচনে সিনিয়র সহ সভাপতি পদে গোলাম আজম, সহ-সভাপতি পদে আমিনুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক পদে হুমায়ন কবির, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আব্দুল কাদের রাজন, সাংগঠনিক সম্পাদক পদে মিলন রাজ, কোষাধ্যক্ষ পদে শামিউল আলম রাজু, দপ্তর সম্পাদক পদে বারিউল ইসলাম, প্রচার সম্পাদক পদে আব্দুল মোমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাজারুল ইসলাম, লাইন সম্পাদক পদে গোলাম মোস্তফা, আব্দুল সালাম টুটুল, নুরুজ্জামান মুন্সি ও তোসিকুল ইসলাম বিজয় লাভ করেন। এছাড়া কার্যনির্বাহি সদস্য হিসেবে স্বপন আলী, আফসার আলী, হাবিবুর রহমান এবং আশরাফুল হক বিজয়ী হন।

প্রসঙ্গত: চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী,কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে ৪৪৬৫ জন ভোটার হলেও ভোট দেন ৩৫০৩ জন। ত্রি- বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয় ১৭ ফেব্রুয়ারি। পরবর্তীতে ১৯ টি পদের জন্য মনোনয়ন বিক্রয় করা হয়। যেখানে ৫৫টি মনোনয়ন পত্র জমা হয়। ভোটাররা তাদের যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top