রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ৭০ হাজার টাকার ইয়াবাসহ গ্রেফতার ১


প্রকাশিত:
২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২১

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ২৩:০২

ছবি: গ্রেফতার আসামি

চাঁপাইনবাবগঞ্জে মাদক বহনের সময় ১৩৮০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকালে সদর উপজেলার ভাগ্যবানপুরে এক অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর নতুনপাড়া এলাকার প্রেমবাসী ও মৃত যুগল চন্দ্র দাশের ছেলে সুবেত চন্দ্র দাশ (৪০)।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-৫ মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে কৌশলে চাঁপাইনবাবগঞ্জ জেলায় এনে এলাকার বিভিন্ন স্থানে বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা দলের ছায়া তদন্তের প্রেক্ষিতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল বুধবার বিকালে জেলার সদর উপজেলার ভাগ্যবানপুর জ্ঞানপাড়া মোড় হতে মহারাজপুর মেলার মোড় পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ী সুবেতকে ৬৯ হাজার টাকার ১৩৮০ পিস নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সুবেত মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের মাধ্যমে সোপর্দ করা হয়েছে। 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top