রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

কারামুক্ত হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর


প্রকাশিত:
২৩ অক্টোবর ২০২৩ ১৩:১৬

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ১৫:০১

ছবি: রাজশাহী পোস্ট

উচ্চ আদালতের দেওয়া জামিনে চাঁপাইনবাবগঞ্জ কারাগার থেকে মুক্ত হয়ে ঘরে ফিরেছেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মোখলেসুর রহমান।

রোববার (২২ অক্টোবর) বিকাল সোয়া ৫ টায় কারাগার থেকে বের হয়ে কারা মুক্ত হন মোখলেসুর। 

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন জানান, বিকেলে উচ্চ আদালতের জামিনের কাগজ চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে এসে পৌছায়। এরপর কারা কর্তৃপক্ষ তাদের প্রশাসনিক কাজ শেষ করেন। পরে বিকাল সোয়া ৫ টায় কারাগার থেকে বের হয়ে কারা মুক্ত হন যুবকদের আইকন তরুন পৌর পিতা মেয়র মোখলেসুর রহমান।

আরও পড়ুন: ২৮ অক্টোবর রাস্তা বন্ধের বিষয়ে আলোচনা হয়নি: মার্কিন দূতাবাস

এ সময় কারাগারের বাইরে জেলগেটে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ, সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিকসহ আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত মেয়র মোখলেসুরকে নিয়ে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, চলতি বছরের ১৯ এপ্রিল জেলার শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেম হত্যা মামলার প্রধান আসামি হিসেবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র এবং জেলা আওয়ামী লীগের সদস্য মো. মোখলেসুর রহমান উচ্চ আদালত থেকে পাওয়া অন্তর্র্বতীকালীন জামিনের মেয়াদ শেষ করে ৬ই জুন চাঁপাইনবাবগঞ্জ জেলা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে গত বৃহস্পতিবার (১৯ অক্টোবর) কারাবন্দির ৪ মাস ১৩ দিন পর উচ্চ আদালত থেকে জামিন পেয়ে রোববার কারামুক্ত হলেন তিনি। 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top