রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে কিশোর গ্যাং রিপন র‌্যাবের হাতে ধরা


প্রকাশিত:
১২ আগস্ট ২০২৩ ০২:০১

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০০:৩১

ছবি: গ্রেফতার আসামি

চাঁপাইনবাবগঞ্জের টেলিকম ব্যবসায়ী রাজুকে কুপিয়ে গুরুতর জখম করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়ার ঘটনার মামলার অন্যতম প্রধান আসামী কুখ্যাত কিশোর গ্যাং লিডার রিপনকে যৌথ সাঁড়াশি অভিযানে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ও শিবগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (১০ আগস্ট) দিনগত রাতে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার নাহিদ আহমেদ রিপন (২০) শিবগঞ্জ উপজেলার সদাশিবপুর এলাকার মৃত রুস্তম আলীর ছেলে।

এ বিষয়ে শুক্রবার র‌্যাব-৫ এর মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলতি মাসের ৭ তারিখ রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে দেড় লক্ষ টাকা নিয়ে বাসায় ফেরার পথে কিশোর গ্যাং দ্বারা গুরুতর জখমের শিকার টেলিকম ব্যবসায়ী রাজুর দায়ের করা মামলার ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প এবং মামলার তদন্তকারী কর্মকর্তাসহ বৃহস্পতিবার (১০ আগস্ট) দিবগত রাত সাড়ে ১১ টায় জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজার এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিশেষ যৌথ সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়। এ সময় মামলার অন্যতম প্রধান আসামী এবং কুখ্যাত কিশোর গ্যাং লিডার রিপনকে গ্রেফতার করা হয়।

পরে ধৃত আসামীকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, একই ঘটনায় গত মঙ্গলবার (৮ আগস্ট) র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে অপর কিশোর গ্যাং সদস্য সিজুকে গ্রেফতার করা হয়। তারই দেয়া ভাষ্যমতে নাহিদ আহমেদ রিপনকে গ্রেফতার করা হলো। 

 

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top